সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
১৫ জন নিহত জাবালিয়া শিবিরে ইসরায়েলের হামলায় সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ মিললো আমিরাত থেকে আসা যাত্রীর শরীরে ফের পাওলি দাম ঢাকাই চলচ্চিত্রে পদচিহ্নও থাকবে না স্বাধীনতাবিরোধীদের : এমপিদের মারামারি তাইওয়ানের পার্লামেন্টে দফায় দফায়, তাপপ্রবাহের সতর্কবার্তা আরো ২ দিনের ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন বিদ্যুৎ প্রকল্পের ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বরিশালসহ ৫ বিভাগে শান্ত-সাকিবরা মধ্যরাতে দেশ ছেড়েছেন বিশ্বকাপ খেলতে শুটকি সংরক্ষণাগার স্থাপনের দাবি সৈয়দপুরে পুতিন পৌঁছেছেন চীনে কুড়িগ্রামে বিএনপির ৪ নেতা বহিষ্কার ভোটে থাকায় ১৪৫.৩৬ শতাংশ লোকসান বেড়েছে ন্যাশনাল ব্যাংকের নায়ক শাহরুখ খান রয়েছেন কাতারে মৃত্যদণ্ডপ্রাপ্ত ৮ ভারতীয় নৌ সেনা কর্মকর্তাদের মুক্তির বিষয়ে। বাংলাদেশ ব্যাংকের অর্থ চুরি নিয়ে নির্মিত তথ্যচিত্র মুক্তি পেল
বাকেরগঞ্জে একাধিক মেয়েকে ধর্ষণের অভিযোগ লম্পট কাকরদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নওরোজ হীরার বিরুদ্ধে

বাকেরগঞ্জে একাধিক মেয়েকে ধর্ষণের অভিযোগ লম্পট কাকরদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নওরোজ হীরার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক  :: বাকেরগঞ্জ উপজেলার ৬ নং ফরিদপুর ইউনিয়নের আব্দুল খালেক শিকদারের পুত্র নওরোজ হীরার বিরুদ্ধে বন্দর থানার সাহেবের হাটের শেখ সুলতান আহম্মেদ এর পুত্র শেখ ইমরান হোসেন বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় ধর্ষনের এজাহার দায়ের করেন।

এজাহার সুত্রে, নওরোজ হীরা কাকরদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হওয়ায় প্রভাব বিস্তার করে স্কুলের ছাত্রীদের কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছলে-বলে-কৌশলে ভালোভাবে পাস করাইয়া দিবে, কখনো প্রেমের ছলে বিয়ে করে সুখে শান্তিতে ঘর সংসার করবে, কখনো কাউকে সরকারি চাকরি পাইয়ে দিবে, কখনো ভালো পাত্রের সাথে বিয়ে দিয়ে দিবে ইত্যাদি বলিয়া প্রলোভন দেখাইয়া ও বিভিন্ন রকমের ভয়-ভীতি দেখাইয়া এলাকার অসংখ্য যুবতীও অপ্রাপ্ত বয়স্ক মেয়েদের কে তার ঘরে নিয়ে ধর্ষণ করিয়া থাকেন। ধর্ষক হীরা ধর্ষণের পরে উক্ত ঘটনা কারো কাছে কিছু যেনো না বলতে পারে তাদের বিভিন্ন ভাবে জিম্মি করে। হীরা তার নিজের ব্যবহৃত মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও স্টীল ছবি ধারন করে রাখে। ওই ভিডিও অশ্লীল ছবি দেখিয়ে জিম্মি করে ধর্ষক হীরা বছরের পর বছরে একাধিক মেয়েকে ধর্ষণ করে আসছে। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

গত ১৯ অক্টোবর রাত ৯ টা ৩০ মিনিটে ধর্ষক নওরোজ হীরার ধর্ষনরে ভিডিও প্রকাশ পায় । তার নিজ বাড়ির বসত ঘরে ডেকে এনে ধর্ষন করে। এতেই ক্ষান্ত হননি ধর্ষক হীরা তাদেরকে বিভিন্ন সময় নানান কলাকৌশলে ধর্ষণ করেন। এরই ধারাবাহিকতায় ধর্ষক হীরা ধর্ষণের ছবি ফেসবুকে ছাড়িয়া দেওয়ার ও অন্যান্য ভাবে ভয়-ভীতি দেখাইয়া তাহাদেরকে তার নিজ বসত ঘরে এনে বেশ কয়েকবার ধর্ষণ করে থাকেন ইতিমধ্য কোন কোন ভিকটিমকে ধর্ষক হীরা তার মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও চিত্র তাদের শ্বশুরবাড়ি লোকজনদেরকে দেখাইয়া তাদেরকে ডিভোর্স করিয়ে থাকেন। ডিভোর্সের পরে অনেকি তাদের পরিবারও আত্মীয়স্বজনের কাছে বিষয়টি খুলিয়া বলিলে বাকেরগঞ্জ থানায় এসে শেখ ইমরান হোসেন ২৫/১০/২০২০ তারিখে লিখিতভাবে এই এজাহার করে থাকেন। যাহার স্বারক ১১৫৯/২০।

এ বিষয়ে জানতে চাইলে বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, লিখিত অভিযোগ দেয়া হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © অনুসন্ধান24 -২০১৯