সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
১৫ জন নিহত জাবালিয়া শিবিরে ইসরায়েলের হামলায় সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ মিললো আমিরাত থেকে আসা যাত্রীর শরীরে ফের পাওলি দাম ঢাকাই চলচ্চিত্রে পদচিহ্নও থাকবে না স্বাধীনতাবিরোধীদের : এমপিদের মারামারি তাইওয়ানের পার্লামেন্টে দফায় দফায়, তাপপ্রবাহের সতর্কবার্তা আরো ২ দিনের ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন বিদ্যুৎ প্রকল্পের ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বরিশালসহ ৫ বিভাগে শান্ত-সাকিবরা মধ্যরাতে দেশ ছেড়েছেন বিশ্বকাপ খেলতে শুটকি সংরক্ষণাগার স্থাপনের দাবি সৈয়দপুরে পুতিন পৌঁছেছেন চীনে কুড়িগ্রামে বিএনপির ৪ নেতা বহিষ্কার ভোটে থাকায় ১৪৫.৩৬ শতাংশ লোকসান বেড়েছে ন্যাশনাল ব্যাংকের নায়ক শাহরুখ খান রয়েছেন কাতারে মৃত্যদণ্ডপ্রাপ্ত ৮ ভারতীয় নৌ সেনা কর্মকর্তাদের মুক্তির বিষয়ে। বাংলাদেশ ব্যাংকের অর্থ চুরি নিয়ে নির্মিত তথ্যচিত্র মুক্তি পেল
প্রকাশিত সংবাদের প্রতিবাত

প্রকাশিত সংবাদের প্রতিবাত

চন্দ্রমোহনের জেলেদের চালে থাবা, শিরোনামে একটি সংবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চন্দ্রমোহন ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. ফোরকান হাওলাদার।

প্রতিবাদে তিনি বলেন, এলাকার একটি কুচক্রি মহল তাকে রাজনৈতিক, সামাজিক, পারিবারিক ও মানসিকভাবে হয়রানি এবং মানহানি করার হীন উদ্দেশ্যে তার বিরুদ্ধে এমন অপপ্রচার চালিয়েছে। যাহা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট, মনগড়া ও কাল্পনিক।

তিনি বলেন, সারা দেশে যখন লকডাউন চলছে এই কঠিন দূঃসময়ে ইউনিয়নের জেলেদের পক্ষে গত ৭ এপ্রিল মঙ্গলবার সকালে চন্দ্রমোহন ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের জেলেদের নামের দুই মাসের চাল বিতারনের তালিকাসহ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর আজিজ হাওলাদারকে নিয়ে চাল দেবার স্থানে আসেন ইউনিয়ন ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য এবং জেলেদের চাল বিতারনের ডিলার ফোরকান হাওলাদার। তিনি ইউনিয়ন চেয়ারম্যানের কাছে, কতজন জেলে কত টন চাল বরাদ্দ এসেছে এবং চাল বিতারন জেলেদের সভাপতি ও পরিষদের সচিব এবং অন্য কোন সরকারি লোক থাকবে কি না এমন প্রশ্ন কারা মাত্রই তার হাতে থাকা সুপারিশকৃত তালিকাটি তালাশ টিম পরিচয়ে সাত থেকে আট জন লোক এবং একজন তালাশ টিমের সম্পাদক হোসাইন মারুফ পরিচয় দিয়ে তালিকাটি কেড়ে নিয়ে বলতে থাকেন আপনার নামে অভিযোগ আছে আপনি চাল মাপে কম দেন এবং একশত টাকা করে বেশী নিচ্ছেন আমার কাছে প্রমান আছে। আমি আপনার নামে নিউজ করবো আমাকে টাকা দেন না হয় পুলিশ খবর দিয়ে আপনাকে দরিয়ে দেব। এমন ভাবে তারা এক জটল্লা তৈরি করেন এবং বড় অংকের টাকা দাবি করতে থাকে না দিলে মিথ্যা নিউজ করে ফাঁসিয়ে দেবার হুমকির দেন।

পরে ঐ দিনই সন্ধ্যায় আবার আমার কাছে টাকা চায় যাহা এলাকার লোকজন স্বাক্ষী আছে এবং রেকর্ডও আছে। আমি ৬৮০ জন কার্ড ধাড়া জেলেদের নামের চাল দিবার সময় বাংলাদেশ মানবাধিকার কমিশনের কাউনিয়া থানার সাধারন সম্পাদক মো: আনোয়ার হোসেন ও বন্দর থানার সাধারন সম্পাদক ফেরদৌসসহ তাদের সংগঠনের সদস্যকে উপস্থিত রেখে চাল বিতারন করেছি। আমি জেলেদের পাওনা চাল বুঝিয়ে দিয়েছি তারা কোন অভিযোগ দেয় না বরং কুচক্রী মহল সাংবাদিকরা আমার নামে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। আমি ওই সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © অনুসন্ধান24 -২০১৯